এই ভাবে রোহিঙ্গা মেয়েদের মিয়ানমার সেনারা ধর্ষণ করছে! (ভিডিওসহ)এই ভাবে রোহিঙ্গা মেয়েদের মিয়ানমার সেনারা ধর্ষণ করছে! (ভিডিওসহ)এই ভাবে রোহিঙ্গা মেয়েদের মিয়ানমার সেনারা ধর্ষণ করছে! (ভিডিওসহ)এই ভাবে রোহিঙ্গা মেয়েদের মিয়ানমার সেনারা ধর্ষণ করছে! (ভিডিওসহ)এই ভাবে রোহিঙ্গা মেয়েদের মিয়ানমার সেনারা ধর্ষণ করছে! (ভিডিওসহ)এই ভাবে রোহিঙ্গা মেয়েদের মিয়ানমার সেনারা ধর্ষণ করছে! (ভিডিওসহ)এই ভাবে রোহিঙ্গা মেয়েদের মিয়ানমার সেনারা ধর্ষণ করছে! (ভিডিওসহ)এই ভাবে রোহিঙ্গা মেয়েদের মিয়ানমার সেনারা ধর্ষণ করছে! (ভিডিওসহ)এই ভাবে রোহিঙ্গা মেয়েদের মিয়ানমার সেনারা ধর্ষণ করছে! (ভিডিওসহ)এই ভাবে রোহিঙ্গা মেয়েদের

কেন প্রেম করবেন বাঙালি মেয়েদের সঙ্গে- বাঙালি মেয়েদের প্রেমে পরার জন্যে কোনও কারন লাগে না। তাদের মধ্যে সব ধরণের গুণ রয়েছে। যে বা যারা একজন বাঙালি মেয়ের প্রেমে পরেছেন তাঁরা ভালোভাবে জানেন তাঁদের পাশে পাওয়ার সুবিধা কি।

রবীন্দ্রনাথ থেকে শুরু করে বর্তমানের সব কবিদের লেখায় এই বাঙালি মেয়েদের কথা বারবার ঘুরে ফিরে আসে। দেখলেই যেন বুকের ভিতর কেমন কেমন করে, এটা কিন্তু আপনিও অস্বীকার করতে পারবেন না।

যে বিষয়গুলো জন্য একজন ছেলে বাঙালি মেয়েদের প্রতি দুর্বল হয়ে পড়ে তা একবার দেখে নেওয়া যাক।

১. নিশ্চিন্তে থাকতে পারেন বাঙালি গার্লফ্রেন্ড কিন্তু পসেসিভ নয়

বাঙালি মেয়েরা কখনই সেই টাইপের প্রেমিকা নয় যে তারা এক মিনিট অন্তর অন্তর আপনাকে মেসেজ বা ফোন করে বিরক্ত করবে। তারা স্বনির্ভর ও স্বাবলম্বী। কোনো অবস্থাতেই সে আপনার ব্যক্তিগত পরিসর বা স্বাধীনতায় হস্তক্ষেপ করবে না, যদি না আপনি মাত্রাধিক রক্ষনশীল হওয়ার চেষ্টা করেন। একটি বাঙালি মেয়ের কাছে আপনি একটি মূল্যবান সম্পর্ক প্রত্যাশা করতে পারেন।

২. হাতে তার জাদু আছে

এক একদিন অন্তর অসাধারণ সব খাবার। বাঙালি মেয়ের সাথে প্রেম করলে আর কিছু পান বা না পান আপনার ডাইনিং টেবিলে সুস্বাদু সব খাবার অবশ্যই পাবেন। আমিষ হোক বা নিরামিষ তার থেকে ভালো রান্নার হাত আর কারুর নেই। লাঞ্চ বা ডিনারে বিশেষ কিছু খেতে চান? আপনি চোখ বুজে তার উপর ভরসা করতে পারেন আপনার প্রিয় কিছু আপনার সামনে উপস্থাপন করতে বেশি সময় লাগাবে না।

৩. কত খাবে খাও নো চিন্তা
স্যালাড আর জুসের ডায়েট ভুলে যান। “আমি ডায়েটিং করছি” এমন কথা সে কোনোদিনও উচ্চারণ করবে না। যতই সে মোটা হয়ে যাক নিজের প্রিয় খাবার উপভোগ করার থেকে সে নিজেকে কখনই বঞ্চিত করবে না। নিশ্চয়ই শুনে আপনি স্বস্তির নিঃশ্বাস ফেলবেন।

যেখানে অনেক মহিলারাই নিজেদের স্বাস্থ্যের পরিচর্যা করার জন্য পাগল, সেখানে বাঙালি মেয়েরা এইসব বিষয়ে চিন্তিতই নন। তবুও দেখবেন তারা অধিকাংশ ক্ষেত্রেই উত্তর ভারতীয় মহিলাদের থেকে বেশি ভালো ফিগার রাখেন। কতটা খাচ্ছেন তার থেকে গুরুত্মপূর্ণ হল কি খাচ্ছেন।

৪. শাড়িতে তোমায় লাগে বিউটিফুল

শাড়ি বাঙালি নারীর অন্যতম পোশাক আর বাঙালিদের ক্ষেত্রে এটি তাদের শ্রেষ্ঠ পোশাক। আপনি হয়ত তাদের অনেককেই অন্য পোশাকে দেখবেন কিন্তু বাঙালি সংস্কৃতি অনুযায়ী শাড়িই তাদের মহিলাদের পোশাক। আর শাড়ি পড়ে তাদের কি অপূর্বই না দেখায়!

আপনি সব সময়ই তাকে জিন্স আর টী-শার্ট পড়তে দেখবেন কিন্তু যখন সে শাড়ি পড়বে, তখন তাকে দেখাবে সর্বাধিক আত্মবিশ্বাসী আর অপরূপ। আপনার মনে হতে পারে যে শাড়ি হয়তো তৈরি করা হয়েছিল বাঙালি মেয়েদের জন্য।

৫. ওগো কাজল নয়না হরিণী!
কোন পুরুষ চায় না বলুন তার পছন্দের মানুষের ওই গভীর কালো চোখের দিকে তাকিয়ে থাকতে? আমরা এখনো এমন কাউকে খুঁজে পাইনি। পার্থিব সৌন্দর্যের অনেক উর্ধ্বে ওই চোখ দুটো।

তার ওই গভীর কালো চোখ তার চরিত্রের গভীরতার পরিচয়। আপনি সম্ভবত বেশির ভাগ বাঙালি মেয়ের চোখই দেখবেন অতি অপরূপ। আপনি টানা টানা চোখের অনুরাগী নন? নিশ্চই মজা করছেন!

৬. বাঙালি বিয়ে মানে আর কি লাগে বস!

বাঙ্গালী বিয়ে মানে বিশাল আড়ম্বর, হই-চই, খাওয়া-দাওয়া, নাচ-গান। বাঙালি মেয়ের সাথে প্রেম করা মানে আপনাকে একটি বাঙালি বিয়েতে অংশগ্রহন করার সুযোগ এনে দিতে পারে যেটাকে নিঃসন্দেহে একটি অন্যতম বিশাল ব্যাপার বলা যায়।

কারণ সব কিছুর উপর বাঙালি বিয়ে মানেই হাসি-তামাশা আর অনেক অনেক মজা! উদাহরণ হিসেবে আপনি কিন্তু আপনার কোনো বন্ধুর বিয়ের অংশ হয়েও দেখতে পারেন এই বিয়ে কত আড়ম্বরপূর্ণ।

৭. সে কিন্তু ‘ট্যাকা’ খসায় না  

আপনার বাঙালি গার্লফ্রেন্ডকে সুখী করা অত্যন্ত সহজ। তাকে শুধুমাত্র একটি বই উপহার দিন। হীরে জহরত সব সে পিছনে ফেলে দিতে পারে যদি তার সামনে এনে দিতে পারেন একটি ভালো বই।

দেখেছেন তো তার মুখে হাসি ফোটানো ততটা কঠিন না যতটা আপনি ভেবেছিলেন! পকেট ফাঁকা না করেই আপনি তাকে অত্যন্ত খুশি রাখতে পারেন!

<>








আপনার মন্তব্য লিখুনঃ